কালিগঞ্জের  কুখ্যাত সন্ত্রাসী বাহার আলী গ্রেফতার

4
ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি’র সাবেক চেয়ারম্যান কেএম মোশারফ হোসেন হত্যা মামলার আসামি বাহার আলী তরফদারকে (৩৫) আটক করেছে পুলিশ। রবিবার (৩০ মে) সকালে আসামির নিজ বাড়িতে অভিযান চালিয়ে আটক করা হয়।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের শংকরপুর এলাকার জব্বার তরফদারের ছেলে বাহার আলী তরফদার হত্যা, অস্ত্র, ডাকাতি, বিস্ফোরক, মাদকসহ একাধিক মামলার আসামি। রবিবার সকালে উপ-পরিদর্শক তারিকুল ইসলাম, সিহাবুল ইসলাম ও মিলন বিশ্বাসের নেতৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে আসামি বাহার আলীর বাড়িতে অভিযান পরিচালনা করেন। ওই সময়ে আসামিকে আটক করা হয়। বেলা ১ টার দিকে আসামি বাহার আলীকে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত: ২০১৮ সালের ৮ সেপ্টেম্বর রাতে কৃষ্ণনগর বাজারে অবস্থিত যুবলীগ কার্যালয়ে অবস্থানকালে সন্ত্রাসীরা চেয়ারম্যান মোশারাফ হোসেনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। ওই হত্যা মামলার ৩ নম্বর আসামি বাহার আলী তরফদার। মোশারাফ হত্যা মামলায় বাহার আলী জামিনে থাকলেও তার নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে জানা গেছে।