জাবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি গঠন 

2

বিশেষ প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ৪৫ ব্যাচের শিক্ষার্থী প্রসেনজিৎ কুমার মন্ডলকে সভাপতি ও কেমিস্ট্রি বিভাগের ৪৬ ব্যাচের শেখ রাফিদ করিমকে সাধারণ সম্পাদক করে সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ সমিতির (২০২১-২০২২ সাল) কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। শনিবার সকালে সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন গঠিত এ কমিটি আগামী এক বছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে
অধ্যয়নরত সাতক্ষীরা জেলার শিক্ষার্থী ও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য কল্যাণম‚লক কাজ করবে।
প‚র্ণাঙ্গ এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন আমিরুল ইসলাম (৪৫ ব্যাচ),
শারমিন সুলতানা (৪৫ ব্যাচ), রাম কৃষ্ণ (৪৫ ব্যাচ) ও আসাদ উল্লাহ (৪৫ ব্যাচ)। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন, আশরাফ আহমেদ আশিক (৪৭ ব্যাচ), সাংগঠনিক সম্পাদক শেখ ফারহান আবির (৪৭ ব্যাচ) ও রায়হান বিন হাবিব (৪৭ ব্যাচ)। কোষাধ্যাক্ষ মো: ইমরান উল্লাহ (৪৬ ব্যাচ)।
এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দপ্তর সম্পাদক সুমাইয়া ইয়াসমিন
তিন্নী (৪৭ ব্যাচ), প্রচার সম্পাদক রুবাইয়া নাসরিন বন্যা (৪৭ ব্যাচ), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বৈশাখী দাস (৪৭ ব্যাচ), ক্রীড়া বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ বাহার (৪৮ ব্যাচ), ছাত্রকল্যান বিষয়ক সম্পাদক মুস্তাকিম (৪৮ ব্যাচ), সহ-সম্পাদক তন্ময় কুমার (৪৮ ব্যাচ), তরিকুল ইসলাম (৪৮ ব্যাচ), ইব্রাহিম খলিল (৪৮ ব্যাচ), শেখ শাহরিয়ার পারভেজ (৪৮ ব্যাচ) এবং সদস্য ৪৯ তম আবর্তন।
নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রাফিদ করিম জানান,
সাতক্ষীরা জেলার সন্তান হিসেবে অগ্রজদের দেখানো পথে আর অনুজদের সঙ্গে নিয়ে আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত: নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শেখ রাফিদ করিম, দৈনিক আমাদের সময় পত্রিকার কলারোয়া উপজেলা ও লিংক বিডির বিশেষ প্রতিনিধি মোস্তাক আহমেদ এর (ভাইপো) বড় ভাইয়ের ছেলে।

ছবি আছে :