তালায় শিক্ষিকা মাজেদার অকাল মৃত্যুতে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

1

এসএম বাচ্চু,তালা: তালা বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মাজেদা খাতুনের অকাল মৃত্যুতে স্বরণসভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। স্মরণ সভাটি আয়োজন করেন স্কুলের শিক্ষক, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ।

বুধবার সকাল ১১টায় স্মরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তারিফ-উল-হাসান।

স্কুলের সভাপতি সাংবাদিক মীর জাকির হোসেনের সভাপতিত্বে ও শিক্ষক জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান,অধ্যক্ষ আব্দুর রহমান, সেলিম হেসেন, বিদ্যালয়ের সাবেক সভাপতি মীর মহাসিন হোসেন,স্কাউট কমিশনার স্বপন মিএ,উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল জব্বার,সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, প্রধান শিক্ষক মিজানুর রহমান,ম্যানেজিং কমিটির সহ-সভাপতি সাংবাদিক বিএম জুলফিকার রায়হান,শিক্ষক সিদ্দিকুর রহমান সহ অভিভাবক,গন্যমান্য ব্যক্তিবর্গ, এসএমসি সদস্যবৃন্দ, স্কুলের শিক্ষক মন্ডলী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বরনসভা শেষে মাজেদা খাতুনের আতœার শান্তি কামনা সহ করোনা ভাইরাসে মৃত্যুবরনকারী সকলের জন্য বিশেষ ভাবে দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মুফতি আয়ুব হেসেন।