প্রতাপনগরে একই বংশের দুই সাফল্য ধারিকে দোয়া সংবর্ধনা প্রদান।

2

মাসুম, প্রতাপনগর,আশাশুনি,প্রতিনিধিঃ প্রতাপনগরে একই বংশের দুই সাফল্য ধারির জন্য বিশেষ দোয়া ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার মাগরিব নামাজের পর প্রতাপনগর পূর্ব পাড়া মহলদার বংশের আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সদ্য বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য পদে নিয়োগ প্রাপ্ত প্রতাপনগর গ্রামের খুদ্র পান ব্যবসায়ী আব্দুল মান্নান মহলদারের পুত্র আব্দুর রহিম এবং একই বংশের মাওঃ মুফিজ উদ্দীনের পুত্র বধু দৃষ্টিপাত সাংবাদিক মাসুম বিল্লাহর সহধর্মিণী আছিয়া খাতুন কে এ সংবর্ধনা দেয়া হয়। ৫ জানুয়ারী ৫ ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশাশুনি উপজেলার ১০ প্রতাপনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪,৫,৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনে মাইক প্রতিক নিয়ে ২৪১২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

সাতক্ষীরা থেকে বহুল প্রচলিত প্রসারিত সত্যের সন্ধানে প্রতিদিন “দৈনিক দৃষ্টিপাত” পত্রিকার সাংবাদিক মাসুম বিল্লাহর সহধর্মিণী আছিয়া খাতুন উভয়ের জন্য দেশ তথা মানব সেবার ব্রত নিয়ে ভবিষ্যত উত্তর উত্তর কামনার উদ্দেশ্যে এ বিশেষ দোয়া সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী মোস্তফা হেলালুজ্জামানের সভাপতিত্বে দোয়া ও সংবর্ধনা অনুষ্ঠানে বিবিধ বিষয়ে গুরুত্ব বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রতাপনগর এ বি এস ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওঃ অহিদুজ্জামান, পাতাখালি আমিনিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওঃ আনোয়ারুল ইসলাম, প্রতাপনগর ইউনিয়ন ছাত্রলীগ প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল হাসান মিলন, আ’লীগ নেতা বাবু অমিও কুমার সোম, ন্যাচার কনজার ভেশন ভলান্টিয়ার টিমের সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবী সাইদুল ইসলাম, প্রতাপনগর ব্লাড ব্যাংকের পরিচালক মোস্তাকিম বিল্লাহ সাদ, আরশাদ আলী মহলদার, প্রমুখ।