খুলনায় আগামী ২৭ ফেব্রুয়ারি মহাসমাবেশ সফল করতে মহানগর ও জেলা বিএনপির ১২ টি উপ-কমিটি গঠন

0
5
নিজস্ব প্রতিবেদক খুলনাঃ আগামী ২৭ ফেব্রুয়ারি খুলনায় মহাসমাবেশ সফল করতে খুলনা মহানগর ও জেলা বিএনপির সহ-সভাপতি, উপদেষ্টা ও সম্পাদক মন্ডলীর সভা বেলা১২টায় দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।সভায় দলের সকল পর্যায়ের নেতা-কর্মিদের খুলনার মহাসমাবেশ সফল করতে নিরলস ভাবে কাজ করারআহবান জানানো হয়। সভায় নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংসকারী সরকার ও নির্বাচন কমিশনকে আগামীতেঅবাধ শুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে বাধ্য করতে আগামীতে বিএনপির সকল আন্দোলন-সংগ্রাম সফল করতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী সকল শ্রেনী পেশার জনসাধারণকে সম্পৃক্ত করে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে এবং আন্দোলনের মাধ্যমে সরকার পতন ঘটবে এই বিষয়ে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আন্দোলন সফল করতে আহবান জানানো হয়।সভায় সিটি কর্পোরেশন ও প্রশাসনকে একটি শান্তিপুর্ণমহাসমাবেশ সফল করতে পার্কের অনুমতিসহনিরাপত্তা প্রচারসহ সকল কার্যক্রম নির্বিঘ্ন করতেবিএনপিকে সহযোগিতা করার আহবান জানানো হয়।সভায় ১২টি উপকমিটি গঠন করা হয়।
নগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামানমনিকে আহবায়ক, যুগ্ম-আহবায়ক যথাক্রমে ডা. গাজীআব্দুল হক, মীর কায়সেদ আলী, ইকবাল হোসেন, শাহজালাল বাবলু, এড. জোয়ার্দার শফিকুল ইসলামখোকন এবং আমীর এজাজ খানকে সদস্য সচিব করেঅর্থ উপ-কমিটি; জাফরউল্লাহ খান সাচ্চুকে আহবায়কও মনিরুজ্জামান মন্টুকে সদস্য সচিব করে ব্যবস্থাপনাউপ-কমিটি, অধ্যক্ষ তরিকুল ইসলামকে আহবায়ক ওসিরাজুল হক নান্নুকে সদস্য সচিব করে মহানগরসাংগঠনিক এবং শেখ আব্দুর রশিদকে আহবায়ক ওমনিরুল হাসান বাপ্পিকে সদস্য সচিব করে জেলাসাংগঠনিক উপ-কমিটি, শেখ মোশাররফ হোসেনকেআহবায়ক ও শফিকুল আলম তুহিনকে সদস্য সচিবকরে অভ্যর্থনা উপ-কমিটি। অন্যদিকে, সাহারুজ্জামানমোর্তুজাকে আহবায়ক, যুগ্ম-আহবায়ক শামীম কবির, আতাউর রহমান রুনু এবং আব্দুর রহিম বক্স দুদুকেসদস্য সচিব করে পরিবহন ও যোগাযোগ উপ-কমিটি, আবু হোসেন বাবুকে আহবায়ক ও ওয়াহিদুর রহমানরানাকে সদস্য সচিব করে জেলা প্রচার উপ-কমিটি ওআসাদুজ্জামান মুরাদকে আহবায়ক ও মাহবুবুর রহমানপিয়ারুকে সদস্য সচিব করে মহানগর প্রচার উপ-কমিটি, শৃঙ্খলা ও স্বেচ্ছাসেবক উপ-কমিটিতে স মআব্দুর রহমানকে আহবায়ক এবং তৈয়েবুর রহমান, একরামুল হক হেলাল, শরিফুল ইসলাম বাবুকে যুগ্ম-আহবায়ক করা হয়। তছাড়া অধ্যাপক আরিফুজ্জামানঅপুকে আহবায়ক, যুগ্ম-আহবায়ক আব্দুর রহমান, শেখ আবু সাঈদ এবং নাজমুল হুদা চৌধুরী সাগরকেসদস্য সচিব করে আপ্যায়ন উপ-কমিটি, মোল্লাখায়রুল ইসলামকে আহবায়ক ও আজিজুল হাসানদুলুকে সদস্য সচিব করে আবাসন উপকমিটি, সাংগঠনিক কমিটি (মহিলা) আহবায়ক সৈয়দা রেহেনাআক্তার, যুগ্ম-আহবায়ক আনজিরা খাতুন ও সদস্যসচিব আজিজা খানম এলিজা; শেখ সাদীকেআহবায়ক ও মিজানুর রহমান মিলটনকে সদস্য সচিবকরে মিডিয়া উপকমিটি, মহিবুজ্জামান কচিকেআহবায়ক ও শামসুজ্জামান চঞ্চলকে সদস্য সচিব করেদপ্তর উপকমিটি গঠন করা হয়।
সভায় প্রতিটি উপজেলা, থানা, ওয়ার্ড, ইউনিয়নেপ্রচারপত্র বিলি, পোষ্টার লাগানো, হাটসভা, পথসভা ওউঠান বৈঠক করে ব্যাপক প্রচার চালানোর জন্য দলেরনেতৃবৃন্দের প্রতি আহবান জানানো হয়।
সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা, নগর বিএনপির সাধারনসম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জেলাবিএনপির সাধারন সম্পাদক আমীর এজাজ খান, মীরকায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, এড. ফজলেহালিম লিটন, স ম আব্দুর রহমান, রেহেনা ঈসা, শেখইকবাল হোসেন, অধ্যক্ষ তরিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, আরিফুজ্জানঅপু, মোল্যা খায়রুল ইসলাম, এড. তছলিমা খাতুনছন্দা, সিরাজুল হক নান্নু, আবু হোসেন বাবু, মো. মাহবুব কায়সার, কামরুজ্জামান টুকু, আশরাফুলআলম নান্নু, নজরুল ইসলাম বাবু, মোল্যা মোশারফহোসেন মফিজ, ইকবাল হোসেন খোকন, নাজিরউদ্দিন নান্নু, মহিবুজ্জামান কচি, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, বিপ্লবুর রহমান কুদ্দুস, ওয়াহিদুর রহমান রানা, খায়রুল ইসলাম জনি, শামসুজ্জামান চঞ্চল, আব্দুল মান্নান খান, সরোয়ারহোসেন,মোল্যা কবির হোসেন, মোজাফ্ফার হোসেনপ্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে