সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে মাদক ব্যবসায়ীকে ক্রস ফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়, আটক ২

11

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে মাদক ব্যবসায়ী কে ক্রস ফায়ারের ভয় দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগে দুই প্রতারককে আটক করেছে পুলিশ।মঙ্গলবার সাতক্ষীরা শহরের মেহেদীবাগ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, শহরের মেহেদীবাগ এলাকার সাইদুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ও করিম মাওলার ছেলে আলমগীর কবির লাবলু। তারা পুরাতন মোটরসাইকেল এর শোরুম “মা মোটর” এর মোঃ জিল্লুর রহমান এর সহযোগী ও কর্মচারী।পুলিশ জানায়, সোমবার রাতে সাইফুল ইসলাম ও আলমগীর কবির লাবলু সদর উপজেলার বৈকারীর আব্দুস ছালেকের বাড়িতে গিয়ে পুলিশ পরিচয় দিয়ে তার ছেলে মাদক ব্যবসায়ী শিমুল কে ক্রসফায়ার দেওয়া হবে। এমন ভয় দেখিয়ে দুই লাখ টাকা দাবি করে তারা।

এসময় আব্দুস ছালেকের ঘরে থাকা এক লাখ টাকা বের করে দেয় ওই পুলিশ পরিচয় দানকারী প্রতারকদের। এঘটনা কয়েক জন পুলিশ সদস্যদের জানালে পুলিশ পরিচয়ে প্রতারণার বিষয়টি প্রকাশ্যে আসে।

মঙ্গলবার সকালে আব্দুস ছালেক সাতক্ষীরা সদর থানায় লিখিত করেন। অভিযোগ পেয়ে পুলিশ ওই প্রতারকদের ধরতে তৎপর হয়ে ওঠে। এক পর্যায়ে এএসআই সাইফুল অভিযান চালিয়ে শহরের মেহেদীবাগ এলাকা থেকে সাইদুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ও করিম মাওলার ছেলে আলমগীর কবির লাবলু কে আটক করে। পরে অভিযোগকারীরা তাদেরকে সনাক্ত করেন। আটকের পর পুরাতন মোটরসাইকেল শোরুম “মা মোটর” এর মালিক মোঃ জিল্লুর রহমান দুপুর থেকে রাত অব্দি থানায় অবস্থান করে প্রতারকদের ছাড়ানোর চেষ্টা করে ব্যার্থ হন তিনি।

সাতক্ষীরা সদর থানার এসআই সাইফুল রাতে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।