কাজী জাফরউল্লাহর নমিনেশন বাণিজ্যে নৌকার ভরাডুবি হয়েছিল: নিক্সন

5

ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন ভাঙ্গা পৌরসভা নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার কথা বলেছেন।এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় উন্নয়ন দিয়ে ভাঙ্গা পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তরিত করা হবে। জনগণের মনের ভাষা বুঝেই আওয়ামী লীগের সভানেত্রী ও নমিনেশন বোর্ডের সভাপতি যে সিদ্ধান্ত নিয়েছেন, আমরা তার হাতকে শক্তিশালী করতেই নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করব বলেন নিক্সন।
এর আগে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ নমিনেশন বাণিজ্য করার কারণে এখানে যে কোনো নির্বাচনে নৌকার ভরাডুবি হয়েছিল।

এবার প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় পৌরসভা ও ইউপি নিবার্চনে যোগ্য প্রার্থীদের নমিনেশন দেওয়া হবে বলেও জানান তিনি।

বরাবরই বলেছি ফরিদপুর-৪ আসনে দীর্ঘ ৭ বছর ধরে নৌকার কোনো প্রার্থী বিজয়ী হতে পারে না সেটা নৌকার কোনো দোষ নয়, দোষ হচ্ছে একটি মাত্র ব্যক্তি কাজী জাফরউল্লাহ। তিনি নমিনেশন বাণিজ্য করাতেই নৌকার সর্বনাশ হয়েছে। আগামীতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিটি নিবার্চনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে বলে তিনি।বুধবার সন্ধ্যায় (১৭ মার্চ) নিক্সন চৌধুরীর নিজ বাস ভবন ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের চরচান্দ্রা গ্রামে পৌরসভার মেয়র পদে নৌকার প্রার্থী নিক্সন চৌধুরীকে ফুলের নৌকা তুলে দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন। সেই অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় পৌরসভার বর্তমান মেয়র আবু রেজা মো. ফয়েজ  এ নির্বাচনে আবার প্রার্থী হয়েছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফি কাজী, ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোবহান মুন্সি, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আগামী ১১ এপ্রিল পৌরসভার নির্বাচনে ভোটগ্রহণ হবে।