রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়শনের সাতক্ষীরা কমিটি গঠন

3

সাতক্ষীরা প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোশিয়শন সাতক্ষীরার কমিটি (রাবিয়ান সাতক্ষীরা) গঠনের লক্ষ্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১১ টায় জেলা আইনজীবী সমিতির কনফারেন্স রুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

এড. এম শাহ আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্যে রাখেন, সাবেক অধ্যক্ষ লিয়াকাত পারভেজ, আনিসুর রহিম, সুপ্রীম কোর্টের আইনজীবী এড. দেলওয়ার হোসেন, সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরশ কুমার দাশ, সানালী ব্যাংকর এজিএম মনোতোষ সরকার, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইয়াহিয়া ইকবাল, সাবেক পিপি এড. তপন কুমার দাশ, কলেজ শিক্ষক সমিতির সভাপতি ও অধ্যক্ষ এনামুল হক, হাবীব সালাম, প্রভাষক নুর মুহাম্মদ পাড়, প্রভাষক সুতপা রাহা, ফাস্ট সিকিউরিটি ব্যাংক পাটকেলঘাটা শাখার ব্যবস্থাপক জাফর ইকবাল শিমুল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন এড. মাসুদুল আলম দাহা।

বক্তরা বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় দেশের অন্যতম একটি বিদ্যাপিট। রাবির মতো এতো মনোরম ক্যাম্পাস আর দেশের কোন বিশ্ববিদ্যালয়ের নেই।

রাবিয়ানদের নবীন প্রবীনদের আগমনে এক মিলন মেলায় পরিণত হয়। সভায় সর্বসম্মতিক্রম এড. এম শাহ আলমকে আহবায়ক ও হাবীব সালামকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

এছাড়া ১১ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।