কলারোয়ার অতি পরিচিত মুখের বাবলু আর নেই

3
কলারোয়া প্রতিনিধিঃ কলারোয়া উপজেলা পরিষদ মোড়ের সবার অতি পরিচিত ব্যবসায়ী মনিরুজ্জামান বাবলু ( ৪০) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার রাতে  সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি ব্রেনস্ট্রোক, কোভিড-১৯ পজিটিভসহ নানা রোগে মারাত্মকভাবে আক্রান্ত হয়ে পড়েন। গত এক সপ্তাহের বেশি সময় ধরে তিনি চিকিৎসারত ছিলেন বলে জানা গেছে। মৃত্যুকালে স্ত্রী, ১ছেলে, ১মেয়ে, পিতা-মাতা, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি তুলসীডাঙ্গা গ্রামের ওমর আলির ছেলে। তাঁর মুত্যুতে কলারোয়া বাজার ও তুলসীডাঙ্গা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।  উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে মনিরুজ্জামান বাবলুর টায়ার রিপিয়ারিং এর দোকান ছিলো। যেটি সকলেই একনামে চিনতেন। বাবলু একজন সদালাপী মানুষ। অনেক বড় মনের মানুষ ছিলেন তিনি। তাঁকে হারিয়ে শোকবিহবল হয়ে পড়েছেন তাঁর শুভাকাঙ্ক্ষীরা। তাঁর আকস্মিক চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না স্বজনসহ সকলেই। সোমবার সকাল ১০টায় মরহুমের বাড়ির পাশে খোলা জায়গায় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
জানাযা নামাজ পূর্ব আলোচনায় অংশ নেন কলারোয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, প্রফেসর আব্দুর রাজ্জাক, পৌর কাউন্সিলর শফিউল আলম শফিসহ নিহতের ভাই ও ভগ্নিপতি। জানাযা নামাজে ইমামতি করেন মাওলানা ওমর আলী।
জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।
 মনিরুজ্জামান বাবলুর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন কলারোয়া প্রেসক্লাবেরর সভাপতি শিক্ষক দীপক শেঠ ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানসহ নেতৃবৃন্দ।