তালার কৃতি সন্তান ফয়সাল হোসেন লিমন ইঞ্জিনিয়ারিং পড়ার সুযোগ পেলেন

2

তালা উপজেলা প্রতিনিধি: সাতক্ষীরা তালা উপজেলার কৃতি সন্তান ফয়সাল হোসেন লিমন স্কলারশিপ নিয়ে ভারতে একটি বিশ্ববিদ্যালয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পড়ার সুযোগ পেয়েছে।রবিবার তথ্যটি নিশ্চিত করেছেন ফয়সাল হোসেন লিমনের পিতা সাবেক চেয়ারম্যান এস.এম লিয়াকত হোসেন।তালা উপজেলার খেশরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক এস.এম লিয়াকত হোসেন ও উত্তর শাহাজাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শেফালী বেগম এর একমাত্র পুত্র ফয়সাল হোসেন লিমন Got Admission to Mechanical Engineering with a full Scholarship at Maulana Abdul Kalam Azad University of Technology (West Bengal Public University of Technology) JIS Kolkata, India. মেকানিক্যাল ইঞ্জিনিয়ার বিষয়ে পড়ার সুযোগ পাওয়ায় অভিভাবকের পক্ষ থেকে সকলের নিকট দোয়া আর্শীবাদ কামনা করেন।

তাছাড়া একমাত্র কন্যা ফারজানা ইয়াসমিন লিমা মালেয়েশিয়ায় ইউএসএম বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ নিয়া মেডিসিন এর উপর গবেষণা ও উচ্চর ডিগ্রী নেওয়ার জন্য অধ্যয়নরত আছে।

বিদেশে অধ্যায়নরত ফয়সাল হোসেন লিমন ও ফারজানা ইয়াসমিন লিমার জন্য তালা উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি, সরকারী সহকারী প্রাথমিক শিক্ষক সমিতি, সরকারী সহকারী প্রাথমিক শিক্ষক সমাজ ও তালা প্রেস ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি।